May 8, 2024, 2:56 pm
Logo
বিজ্ঞপ্তি :
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম আমাদের সকল কার্যক্রম দেখার জন্য সাইটি ভিজিট করুন

অ্যাডোবি প্রিমিয়ার প্রো | Adobe Premiere Pro

সংগৃহীত 652 Time View
Update : Friday, May 20, 2022

ভিডিও এডিটিং এর জন্য প্রথমেই থাকতেছে Adobe Premiere Pro. Adobe Premiere Pro advanced level এর professional দের জন্য। আগেই বলে রাখি Adobe Premiere Pro চালু করলে প্রথমে ভয় পেয়ে যাবেন যে এটা কি চালু করেছি। ভিডিও এডিট করার জন্যে Adobe Premiere Pro একটু কঠিন। তবে ভিডিও এডিটিং এর জন্য অন্যতম একটি সফটওয়্যার হলো Adobe Premiere Pro. Adobe master collection software এর সুবিধা হলো একটি সফটওয়্যার জানা থাকলে অন্য সফটওয়্যার গুলোও সহজে শেখা যায়। এটা ম্যাক উইন্ডোজ এবং লিনাক্স ইউজাররা ব্যবহার করতে পারবেন।

প্রয়োজনে যোগাযোগ করুন – 01796-669848 Whatsapp

অ্যাডোবি প্রিমিয়ার প্রো একটি টাইমলাইন (Timeline) ভিত্তিক ভিডিও এডিটিং সফটওয়্যার অ্যাপ্লিকেশন যা অ্যাডোব সিস্টেমস উন্নয়ন করেছে এবং অ্যাডোবি ক্রিয়েটিভ ক্লাউড লাইসেন্সিং প্রোগ্রামের অংশ হিসাবে প্রকাশিত। এটি ২০০৩ সালে প্রথম চালু হয়েছিল তবে অ্যাডোব প্রিমিয়ার প্রো এর উত্তরসূরি অ্যাডোব প্রিমিয়ার (১৯৯১) সালে প্রথম চালু হয়েছিল। এটি পেশাদার ভিডিও সম্পাদনার ক্ষেত্রে পরিচিতি পেলেও অ্যাডোব সিস্টেমস এর আরেকটি সফটওয়্যার অ্যাডোবি প্রিমিয়ার এলিমেন্টস সাধারণ গ্রাহককে লক্ষ্য করে বিক্রি করা হয়।

সিএনএন হ’ল অ্যাডোব প্রিমিয়ার প্রো এর প্রথম দিকের গ্রহণকারী [[5] এছাড়াও, 2007 সালে, বিবিসির কয়েকটি বিভাগ প্রিমিয়ার প্রো গ্রহণ করেছিল [[]] এটি ডেডপুল, গন গার্ল, []] ক্যাপ্টেন আবু রায়েদ এবং সম্প্রতি টার্মিনেটর: ডার্ক ফ্যাট [8] এবং দানব, [9] এবং ম্যাডোনার কনফেশনেশন ট্যুরের মতো অন্যান্য স্থানগুলির মতো বৈশিষ্ট্যযুক্ত চলচ্চিত্রগুলি সম্পাদনা করতে ব্যবহৃত হয়েছে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Customize By Monsur Alam